আষাড়িয়ারচরে এম এ হালিমের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0
150

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনা মহামারীতে অসহায় ও হত দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাড়িয়ারচর এলাকার ৫শ’ পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এম এ হালিমের উদ্যোগে আয়োজিত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার।

পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এম এ হালিমের সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লা, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আরিফ আহমেদ, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবীন প্রমুখ। এসময় সোনারগাঁও উপজেলা ও পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আষাঢ়িয়ারচর এলাকার ৫ শ’ জন অসহায়দের মাঝে চাউল, ডাল, পিয়াজ, লবনসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মতামত কমেন্টস করুন