ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ বজলুর রহমান 

0
82

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সোনারগাঁও তথা দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর পরিচালক এমআর গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ঠ শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান (সিআইপি)।

তিনি ব‌লেন  ঈদুল আযহা মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। করোনা মহামারীর কারনে এবারের ঈদুল-আযহা একেবারে ভিন্নভাবে উদযাপিত করতে যাচ্ছি আমরা।  সরকারের পক্ষ থেকে বলা হয়েছে স্ব্যাস্থ্য বিধি মেনে নিরাপদ দূরত্ব বজায় রেখে মাস্ক পরে ঈদের নামাজ পড়ার জন্য বলা হয়েছে । তাই আমি সকলকে অনুরোধ করব সবাই নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে ঈদুল আযহার নামাজ আদায় করার জন্য। করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকার সকলকে সচেতনতা করতে সকলের মাঝে করোনা সামগ্রী পোঁছে দিতে নিরলস চেষ্টা অব্যহত রেখেছেন।

তিনি বলেন, ঈদুল-আযহার শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধ বাংলাদেশ— এ প্রত্যাশা করি । তিনি বলেন, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধরনের মানুষ মিলেমিশে বসবাস করছে । এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য । মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।

’তিনি আরও বলেন, ‘ইসলামের এই সুমহান বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে । ইসলামের মর্মার্থ ও অন্তর্নি‌হিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে-পবিত্র ঈদুল-আযহার এ প্রত্যাশা করি । এই করোনা ভাইরাস মহামারি থেকে সোনারগাঁও ও দেশ বাসিকে আল্লাহ হেফাজত করুন।

আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমানের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার রাম গোবিন্দ্রেরগাঁও গ্রামে। তিনি ইন্ডিয়া বাংলা চেম্বার অফ কমার্স ইন্ডাষ্ট্রি‘র একজন সফল পরিচালক। তিনি সোনারগাঁও উপজেলার হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও এলাকায় একজন সমাজসেবক হিসেবে সুপরিচিত।

আপনার মতামত কমেন্টস করুন