দক্ষিণ এশিয়ার দেশগুলোর শিক্ষায় সেতু বন্ধন তৈরি করতে শীব নাদোর বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি জি.আর পরিদর্শন

0
113

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:

দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে শিক্ষার গুনগত মান বৃদ্ধি ও সেতু বন্ধন তৈরি করতে ভারতের শিব নাদোর বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি সোনারগাঁও জি. আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেছেন। শনিবার সকালে ভারতের শিব নাদোর বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ম্যানেজার হারেশিতা ত্রিপতি সোনারগাঁও জি. আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ পরিদর্শন করেন। সকাল ১১ টায় সোনারগাঁও জি. আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজর অধ্যক্ষ সুলতান মিয়া হারেশিতা ত্রিপতিকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় সোনারগাঁও জি. আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজর স্কাউট দল গার্ড অব অনার প্রদান করেন।

হারেশিতা ত্রিপতি সোনারগাঁও জি. আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজর বিভিন্ন দিক পরিদর্শন শেষে হলরুমে আলোচনা সভায় অংশ নেন। পরে সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীদের পরিবেশনায় সংগীত ও নৃত্য উপভোগ করেন। এসময় হারেশিতা ত্রিপতিও একটি সংগীত পরিবেশন করেন।

আলোচনা সভায় সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া, সনমান্দি হাসান খাঁন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গভণিং বডির সদস্য আলেয়া আক্তার, সহকারী প্রধান শিক্ষক কামরুল হাসানসহ প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকরা উপস্থিত ছিলেন।

প্রারম্ভিক বক্তব্যে সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়া প্রতিষ্ঠানের বিভিন্ন দিক তুলে ধরেন।

প্রধান অতিথি শিব নাােদর বিশ্ববিদ্যালয়ের সিনিয়র ম্যানেজার হারেশিতা ত্রিপতি বলেন, দক্ষিন এশিয়ার দেশগুলোর মধ্যে শিক্ষার গুনগত মান বৃদ্ধি ও দেশগুলোর মধ্যে সেতু বন্ধন তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

আপনার মতামত কমেন্টস করুন