বজলুর রহমান পুনরায় এফবিসিসিআইয়ের পরিচালক নির্বাচিত

0
245

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:

এমআর গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ঠ শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান (সিআইপি) ৭ম বারের মত ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হয়েছেন। গত রোববার অনুষ্ঠিত ২০২১-২০২৩ এফবিসিসিআই পরিচালনা পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় তিনি পরিচালক নির্বাচিত হন। বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন (এফবিসিসিআই) এর নির্বাচনী বোর্ড তার এ পরিচালক পদে নির্বাচিত হওয়ার চুড়ান্ত ফলাফল প্রকাশ করে।

আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমানের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার রাম গোবিন্দ্রেরগাঁও গ্রামে। তিনি ইন্ডিয়া বাংলা চেম্বার অফ কমার্স ইন্ডাষ্ট্রি‘র একজন সফল পরিচালক। তিনি সোনারগাঁও উপজেলার হোসেনপুর এসপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও এলাকায় একজন সমাজসেবক হিসেবে সুপরিচিত।

আলহাজ্ব মোহাম্মদ বজলুর রহমান বিনা প্রতিদ্বন্ধিতায় এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন।

এমআর গ্রুপের চেয়ারম্যান মো. বজলুর রহমান বলেন, বিনা প্রতিদ্বন্ধিতায় তাকে এফবিসিসিআই এর পরিচালক নির্বাচিত করায় তিনি ভোটারদের প্রতি অনেক কৃতজ্ঞ। তিনি নবনির্বাচিত এফবিসিসিআই সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির সকল সদস্যদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, এ বিজয় সকল ব্যবসায়ী ও দেশবাসীর বিজয়। তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জ্ঞাপন করেন। তিনি সকলকে পবিত্র ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা জানানোর পাশাপাশি মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে মাকস ব্যবহার করার পরামর্শ দেন।

আপনার মতামত কমেন্টস করুন