লকডাউন বাস্তবায়নে সোনারগাঁওয়ে গুরুত্বপুর্ন রাস্তাগুলোতে যানচলাচল বন্ধ করে দিয়েছে প্রশাসন

0
107

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলা গুরুত্বপুর্ন রাস্তাগুলোতে যানচলাচল বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন। সোনারগাঁও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আতিকুল ইসলাম নিজে উপস্থিত থেকে কয়েকটি রাস্তা অস্থায়ীভাবে বন্ধ করে দেন।

 

মঙ্গলবার দুপুরে উপজেলা পৌরসভার গোয়ালদী, আদমপুর বাজার, মোগরাপাড়া চৌরাস্তার মহাসড়কের একাংশ, সোনারগাঁও জাদুঘরের রাস্তা ও পানামসিটি এলাকার কয়েকটি রাস্তা বাঁশ দিয়ে অস্থায়ী ভাবে বন্ধ করে দেয়া হয়েছে। যাতে যত্রতত্র অটোরিক্সা ও সিএনজি মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় প্রবেশ করতে না পারে। সেখানে একটি সাদা কাগজে লেখা রয়েছে লক ডাউন চলাচল বন্ধ সৌজন্যে উপজেলা প্রশাসন। প্রশাসনের ধারনা অটো রিক্সা ও সিএনজি প্রবেশ করতে না পরলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় লোক সমাগম কমে যাবে আর সে লক্ষে এসব রাস্তাগুলো বন্ধ করার পরিকল্পনা করেছেন তারা।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম জানান, সরকারী নির্দেশ অনুযায়ী সোনারগাঁওয়ে করোনার প্রকোপ ডেকাতে সর্বাত্বক লকডাউনে নিশ্চিতকরনের লক্ষে উপজেলার জনবহুল এলাকাগুলোতে জনসমাগম এড়াতে সাময়িকভাবে কয়েকটি রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে। লক ডাউন শিথিল না করা পর্যন্ত এসমস্ত রাস্তাঘাট বন্ধ থাকবে।

তিনি আরো বলেন, লকডাউন বাস্তবায়নে ইতিমধ্যে কয়েকটি জায়গায় মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানাও করা হয়েছে। এরপরও মানুষ কারণে অকারণে হাটবাজার ও চায়ের দোকানে গোপনে ভীড় করছে।

 

আপনার মতামত কমেন্টস করুন