সোনারগাঁওয়ে অস্ত্র ও ট্রাকসহ ডাকাত সর্দার গ্রেফতার

0
196

 

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ডাকাতি প্রস্তুতিকাল দেশীয় অস্ত্র ও একটি ট্রাকসহ রতন নামের এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার ভোরে তাকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী আবাদি সিএনজি স্টেশনের সামনে থেকে ধাওয়া করে ফতুল্লার তল্লা এলাকায় গিয়ে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতকে মামলা দিয়ে রোববার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক(এসআই) ইমরান জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁওয়ে সোনাখালী এলাকায় আবাদী সিএনজি পাম্পের সামনে ১০-১২ জনের একটি ডাকাতদল শনিবার মধ্যরাতে বিভিন্ন পন্যবাহী ও গরু ভর্তি ট্রাকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা ট্রাক নিয়ে দ্রুত গতিতে ঢাকার দিকে পালিয়ে যেতে থাকে। পুলিশ ওয়্যারলেসের মাধ্যমে কাঁচপুর টহল পুলিশকে বিষয়টি অবগত করলে টহল পুলিশ রাস্তার মধ্যে গাড়ি দিয়ে ব্যারিকেডের সৃষ্টি করে ধরার চেষ্টা করে। ডাকাতরা কাঁচপুর ব্যারিকেড ভেঙ্গে পুলিশের গাড়িতে আঘাত করে পালিয়ে যায়। পরে পুলিশ তাদের পিছু নিলে রোববার ভোরে ডাকাতরা ফতুল্লার তল্লা এলাকায় ট্রাক ফেলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সহায়তায় রতন নামের এক ডাকাত সর্দারকে হাতেনাতে গ্রেফতার করে। ডাকাতদের ব্যবহৃত ট্রাকে তল্লাশী চালিয়ে দেশীয় অস্ত্র শাবল, দুটি দা, লোহার রড, ও হামার উদ্বার করা হয়। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, মহাসড়কে ডাকাতি প্রস্তুতিকালে ডাকাত সর্দার রতনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত কমেন্টস করুন