সোনারগাঁওয়ে ইঞ্জিনিয়ার মাসুমের উদ্যোগে দু’শ ভিক্ষুক পরিবারকে খাদ্য সহায়তা

0
117

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে করোনার ২য় ধাপে ২ শতাধিক ভিক্ষুক পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজস্ব অর্থায়নের এ খাদ্য সহায়তা দেওয়া হয়।

শুক্রবার দুপুরে মেঘনা শিল্প নগরী এলাকায় রিয়াজুল জান্নাত কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের পাশে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নিজে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ২০২০ সালে করোনার প্রার্দুভাবে বিভিন্ন পেশার অসহায় ৩৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ফজলুল হক প্রধান, মাসুম বিল্লাহ, আবু হানিফ, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, আরিফ হোসেন, যুবলীগ নেতা শাহিন আলম, আলম চাঁন, মো: আনিস প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, পবিত্র রমজান মাসে যারা দুমুঠো ভাতের আসায় মানুষের ঘরে ঘরে গিয়ে ভিক্ষা করে রোযা রাখার চেষ্টা করে সে সব মানুষদের খুঁজে খুঁজে খাদ্য সামগ্রী দেয়ার চেষ্টা করছি। আল্লাহ পাক আমাদের জনপ্রতিনিধি করেছেন মানুষের সেবা করার জন্য। আল্লাহর পাকের তরফ থেকে দেয়া দায়িত্ব পালন করার জন্য আমি সব সময় চেষ্টা করে আসছি। করোনার দ্বিতীয় ধাপে প্রার্দুভাব ঠেকাতে এ মাসে ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হবে। পরিস্থিতি সম্পূর্ণভাবে সাভাবিক না হওয়া পর্যন্ত সকলকে সর্তক থাকতে হবে।

আপনার মতামত কমেন্টস করুন