সোনারগাঁওয়ে কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন যুবদল      

0
792
নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ
করোনা ভাইরাস প্রাদুর্ভাবে  বর্তমান পরিস্থিতিতে
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কৃষকরা কৃষি শ্রমিক পাচ্ছেন না। প্রতিবছর দেশের বিভিন্ন প্রান্ত থেকে এ মৌসুমী শ্রমিকরা এসে ধান কেটে দিত। কিন্তু এবার করোনা ভাইরাসের সংক্রমন বেশী থাকায় অন্যান্য বছরের ন্যায় বাইরের জেলা থেকে অনেক মৌসুমি শ্রমিক নারায়ণগঞ্জে আসতে চাচ্ছেন না। এর ফলে বিপুল পরিমাণ ধান জমিতেই নষ্ট হয়ে যেতে পারে। সেজন্য কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নানের আহবানে
সোনারগাঁওয়ে কৃষকদের জমির ধান কেটে বাড়িতে
পৌঁছে দিচ্ছেন সোনারগাঁও থানা যুবদলের নেতাকর্মীরা।
শুক্রবার সকালে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক ও  বারদী ইউনিয়নের যুবদল নেতা সেলিম হোসেন দিপুর উদ্যোগে বারদীর মসলেন্দপুর এলাকায়  কবির নামের  এক কৃষকের জমির পাকা ধান কেটে দিয়েছেন। পরে তারা সেই ধান ক্ষেত থেকে কৃষকের বাড়িতে পৌছে দেন।
যুবদল নেতা সেলিম হোসেন দিপু জানান,  বিএনপির নির্বাহী কমিটির সদস্য সোনারগাঁও উপজেলা পরিষদের  সাবেক চেয়ারম্যান আজহারুল ইসলাম মান্নান ও নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম  ফারুক খোকনের  নির্দেশক্রমে অসহায় কৃষকের পাশে আমরা সোনারগাঁও থানা যুবদল। আজ শুরু করলাম। এই কার্যক্রম আমরা ব্যাপক ভাবে  ১৫ দিন পর থেকে আমরা এলাকায় যুবদলের এবং যুবক ভাইদের নিয়ে মাঠে নামবো । আমাদের এলাকার কৃষকের ফসলি ধান ১৫ থেকে ২০ দিন পরে পুরোদমে মাঠে উঠবে তখন আমরা ব্যাপকভাবে যুবদলের নেতা-কর্মীরা অসহায় মানুষের ধান কেটে দিবো। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমি বলব সোনারগাঁও থানা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের প্রত্যেকটি নেতাকর্মী যে যার এলাকায় যতটুক সম্ভব পারেন আপনারা অসহায় মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়ান মানুষের বিপদে কাছে থাকুন।