সোনারগাঁওয়ে জ্বর সর্দিতে জিল্লুর রহমান নামের এক ব্যাক্তির মৃত্যু

0
1878
নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরে জ্বর সর্দিতে অসুস্থ হয়ে ৭৫ বছর বয়সী জিল্লুর রহমান নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া এলাকায় ওই বৃদ্ধের মৃত্যু হয়। ওই বৃদ্ধের মৃত্যুর পর ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই বৃদ্ধের মৃত্যুর পর দুপুরে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম সেনপাড়া এলাকায় গিয়ে ওই ব্যাক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় রোগতত্ত¡, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট(আইডিসিআর)এ প্রেরণ করেছেন।

নিহত জিল্লুর রহমান কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার তাম্মি নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল হেলিনের ছেলে। তিনি সেনপাড়া এলাকার সোহেল মিয়ার বাড়ির ভাড়াটিয়া বলে জানা যায়।

স্থানীয়রা জানান, জিল্লুর রহমান জ্বর-সর্দি নিয়েই কাচঁপুর ইউনিয়নের সেনপাড়া মসজিদে নামাজ আদায় করতেন। এলাকার অনেকে তাকে ওই অবস্থায় মসজিদে না এসে বাড়িতে নামাজ আদায়ের পরামর্শ দেন। এরই মধ্যে গতকাল সকালে ওই ব্যক্তির মৃত্যু হয়। মৃত্যুর পর তার পরিবারের লোকজন আত্মীয় স্বজনদে ফোন করলেও কেউ করোনা সন্দেহে এগিয়ে আসছে না।

এলাকাবাসী আরো জানায়, ওই ব্যক্তিকে কাঁচপুর থেকে কিশোরগঞ্জ নিয়ে যাওয়া হয়েছে। ওই জায়গায় তার দাফন কাফন হবে। তবে এলাকাবাসী করোনা আতঙ্কে সেনপাড়া এলাকাটি লগডাউন করার দাবী জানিয়েছেন।
কাঁচপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর জানান, ওই ব্যক্তির মৃত্যুর আগে সর্দি কাশি ছিল বলে শুনেছি। মৃত্যুর পর হাসপাতাল কর্তৃপক্ষ নমুনা সংগ্রহ করেছেন।

সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা বলেন, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইডিসিআর এ পাঠানো হয়েছে। নমুনার ফলাফল আসার আগে কিছু বলা যাচ্ছে না।

সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম বলেন, ওই ব্যাক্তির ৫ বছর ধরে নিউমিনিয়া আক্রান্ত ছিল। বার্ধক্যজনিত কারনে মারা যান। ওই এলাকা লকডাউনের আপাতত প্রয়োজন নেই।

আপনার মতামত কমেন্টস করুন