সোনারগাঁওয়ে মনোয়ারা চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে সুরক্ষা সামগ্রী বিতরণ

0
120

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মরহুমা মনোয়ারা চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে সোনারগাঁও উপজেলা পরিষদ হলরুমে এ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম, সোনারগাঁও থানার ওসি মো. হাফিজুর রহমান, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি।

এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁও উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাশেদউদ্দিন আহম্মেদ মঞ্জু, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রানা মানিক, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও মেয়র প্রার্থী ছগির আহম্মেদ, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও মেয়র প্রার্থী মোহাম্মদ হুসাইন প্রমুখ।

সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়, সোনারগাঁও থানা, সোনারগাঁও মুক্তিযোদ্ধা সংসদ ও সোনারগাঁও প্রেস ক্লাবকে সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এছাড়াও প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদেও মাধ্যমে সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হবে।

মরহুমা মনোয়ারা চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. আবু জাফর চৌধুরী বিরু বলেন, করোনা দ্বিতীয় পর্যায়ে জনসাধারণকে সুরক্ষায় রাখতে নেতাকর্মীদের মাধ্যমে বিতরণের জন্য প্রতিটি ইউনিয়নে দেওয়া হয়েছে।

আপনার মতামত কমেন্টস করুন