সোনারগাঁওয়ে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা, দুইজনকে কুপিয়ে ও পিটিয়ে জখম

0
145

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। রোববার রাতে উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের দারোগোল্লা গ্রামে এ ঘটনা ঘটে। হামলাকারীরা ওই পরিবারের ২ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। আহত জুয়েল মিয়া ও রোকেয়া আক্তারকে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের ছেলে ও পুত্রবধু। হামলার ঘটনায় সোমবার সকালে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের দারোগোল্লা গ্রামের মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের পরিবারের সাথে ওই এলাকারই মৃত সাহেদ আলী সরদারের ছেলে কামালের সাথে বাড়ীর সীমানা প্রাচীরকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে রোববার রাত ৯টার দিকে প্রতিপক্ষ কামাল ও তার পরিবারের লোকজন লোহার রড, দা ও বাঁশের লাঠি দিয়ে মুক্তিযোদ্ধার পরিবারের ওপর হামলা চালায়। হামলাকারীরা মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের ছোট ছেলে জুয়েল মিয়াকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে এক হাতের রগ কেটে ফেলে। এছাড়া বড় ছেলের স্ত্রী রোকেয়া আক্তারকে লাঠি দিয়ে পিটিয়ে মারাত্বকভাবে জখম করে বাড়িতে থাকা নগদ দেড় লাখ টাকা ও আড়াই ভরি স্বর্ণের জিনিস লুট করে নিয়ে যায়। পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় সোমবার সকালে মুক্তিযোদ্ধা মোস্তফা কামালের বড় ছেলে মোজাম্মেল বাদী হয়ে মৃত সাহেদ আলী সরদারের ছেলে মোঃ কামালকে প্রধান আসামী করে তার ৩ ভাই মোঃ সালাউদ্দিন, মোঃ হালিম , মোঃ লিটন, তার দুই ছেলে মোঃ কামরুল, মোঃ খায়রুল, একই এলাকার মৃত জামাল হোসেনের ২ ছেলে মোঃ কাদির, মোঃ সেলিমসহ আব্দুর রবের ছেলে মোঃ রাকিব এর বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে থানায় অভিযোগ করার কারণে মুক্তিযোদ্ধা পরিবারটিকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেওয়া অব্যাহত রেখেছে কামাল ও তার পরিবারের সদস্যরা। বর্তমানে মুক্তিযোদ্ধা পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানান।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, দারোগোল্লা এলাকায় ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত কমেন্টস করুন