সোনারগাঁওয়ে মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন

0
120

ক্রীড়া প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মুজিব বর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হয়েছে। সোনারগাঁও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এবং সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সোমবার বিকেলে এ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে আয়োজিত এই টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ ৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

 

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই টুর্নামেন্টের উদ্বোধন ঘোষনা করেন জাতীয় ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় মেহরাব হোসেন মিরাজ। তিনি অংশ গ্রহণ কারী দলগুলোর সাথে কথা বলেন এবং শুভেচ্ছা জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম। এ সময়ে আরও উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার ইয়াছিনুল হাবিব তালুকদার, সনমান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক কবির হোসেন, দেলোয়ার হোসেন মিন্টু, ছোট কবির, রুবেল,হারুন শাহআলম প্রমুখ।

 

উদ্ধোধনী খেলায় সনমান্দী রয়েল চ্যালেঞ্জার বনাম পানাম সিটি হার্টস অংশ নেন। রয়েল চ্যালেঞ্জারকে ৫৪ রানে হারিয়ে পানাম সিটি হার্টস জয়ী হন।

 

 

 

আপনার মতামত কমেন্টস করুন