সোনারগাঁওয়ে মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করলেন জেলা প্রশাসক

0
215

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বৈদ্যেরবাজার ইউনিয়নের খামারগাঁও এলাকায় মুজিব বর্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। সোমবার সকালে তিনি এ প্রকল্প পরিদর্শন করেন। এসময় সঙ্গে ছিলেন, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার মো. আতিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জাব্বার, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ প্রমুখ।

এসময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ আশ্রায়ন প্রকল্পের নির্মানাধীন ঘর ও প্রকল্পের পুরো এলাকা পরিদর্শন করেন। এছাড়াও সুবিধাভোগীদের সঙ্গে সমস্যা ও সম্ভাবনা নিয়ে কথা বলেন। এছাড়াও তিনি শিশুদের শিশুখাদ্য বিতরণ করেন। এসময় সুবিধাভোগীরা জেলা প্রশাসককে সামনে পেয়ে অবেগ আপ্লুত হয়ে পড়েন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, দেশের বিভিন্ন্ স্থানে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙ্গে নষ্ট হয়ে গেছে। এখানে তেমন হয়নি। অন্যান্য স্থানের তুলনায় সোনারগাঁওয়ের ঘরগুলো মজবুত রয়েছে। ভূমিহীনদের ঘর ও জমি দেওয়ার পর যাদের জমি আছে ঘর নেই এমন প্রকল্প হাতে নেওয়ার চিন্তা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আপনার মতামত কমেন্টস করুন