সোনারগাঁওয়ে  সরকারি কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপন আগামীকাল শনিবার

0
492
নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ ঃ 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঐতিহাসিক বিদ্যাপীঠ সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উদযাপন করা হবে কাল শনিবার।

এ উপলক্ষে কলেজের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। কলেজের আশপাশের এলাকাজুড়ে রকমারি সাজে সাজানো হয়েছে।

শনিবার সকালে কলেজ মাঠ প্রাঙ্গনে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলনমেলা, স্মৃতিচারণ, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন    নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া, আওয়ামীলীগ নেতা মাহফুজুর রহমান কালাম, এএইচএম মাসুদ দুলাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু।

অনুষ্ঠান স্পন্সর ও  সার্বিক সহযোগিতায় থাকবেন ইউ এস বাংলা গ্রুপ’র চেয়ারম্যান ও কলেজের প্রাক্তন ছাত্র আব্দুল্লাহ আল মামুন।

সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু জানান, কলেজের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানে কলেজের প্রাক্তন ও বর্তমান আড়াই হাজার  ছাত্র-ছাত্রী উপস্থিত থাকবেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে  গান পরিবেশন করবেন জি বাংলার সারেগামাপা খ্যাত শিল্পী নোবেল, ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী রাজিব ও সাইদা ইসলাম প্রাপ্তিসহ বিভিন্ন শিল্পীরা। অনুষ্ঠানে ইউএস বাংলা গ্রুপের পক্ষ থেকে র‌্যাফেল ড্র’ অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ড্র’তে ইউএস বাংলা গ্রুপের পক্ষ থেকে দেশ-বিদেশ ভ্রমণের জন্য বিমানের ১৫টি টিকেট প্রদান করা হবে।