সোনারগাঁওয়ে সড়কের ইটের সলিং কাজের উদ্বোধন

0
738

মনির হোসেন, জামপুর থেকে:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের বশিরগাঁও থেকে মালিপাড়া সড়কের ইটের সলিং কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে ওই সড়কে সলিং কাজের উদ্বোধন করা হয়। ফলে ৫ গ্রামের মানুষের দূর্ভোগ লাঘব হয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী। শিল্পপতি লায়ন আল মুজাহিদের সভাপত্বিতে প্রধান অতিথি ছিলেন, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু।


এসময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির ভূঁইয়া সুমন, জামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোমেন মিয়া, যুবলীগ নেতা তাইজদ্দিন আহম্মেদ, মুক্তিযোদ্ধা মোবারক হোসেন, জামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন, আওয়ামীলীগ নেতা ডা. আমিনুল ইসলাম, জিয়াউল হক জিয়া, সমাজ সেবক আলহাজ্ব আব্দুল বাতেন মাস্টার, মোজাম্মেল হক ভূঁইয়া, শাহজাহান ভূঁইয়া, হাতেম আলী, যুবলীগ নেতা শাহ আলম, ফরিদ মল্লিক, রিপন ভূঁইয়া ও আশরাফ তালুকদার।

দীর্ঘদিন ধরে বশিরগাঁও থেকে মালিপাড়া পর্যন্ত কাঁচা সড়কটি বেহাল অবস্থায় ছিল। একটু বৃষ্টি হলেই এ সড়কে খালি পায়েই চলাচলের সমস্যার সৃষ্টি হতো। এ পথে চলাচল করতে গিয়ে অনেক শিক্ষার্থী হাত ও পা ভেঙ্গেছে। এ বিষয়ে জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়। পরে সোনারগাঁও উপজেলা প্রশাসনের দৃষ্টিগোচর হলে ওই সড়কটি ইটের সলিংদিয়ে মেরামতের জন্য বরাদ্দ দেওয়া হয়।

শনিবার বিকেলে জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু উপস্থিত থেকে ১৪ হাজার ফুট সড়কের ইটের সলিং কাজের উদ্বোধন করা হয়। পরে সড়কটি ইটের সলিং হওয়ার কারনে স্থানীয়দের মধ্যে মিস্টি বিতরণ করা হয়।

আপনার মতামত কমেন্টস করুন