সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামের জন্য ১২ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ

0
185
নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ:
সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামের জন্য ১২ কোটি ৬৬ লাখ ৫৭হাজার টাকা বরাদ্দ দিলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম তার ব্যাক্তিগত ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন।পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো।
“আজ একনেক সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামটি প্রকল্প অন্তর্ভুক্ত ও অনুমোদন এবং 12,66,57,000/- (বার কোটি ছেষট্টি লাখ টাকা বরাদ্দ দিয়েছেন।
মুজিববর্ষে সোনারগাঁ বাসীকে উপহার দিয়েছিলাম মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট। সকল শ্রেনী পেশার মানুষ, মাননীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, ছাত্রলীগ যুবলীগের কর্মী যুবসমাজের খেলাধুলার প্রতি সীমাহীন আবেগ ভালবাসা, উত্তেজনা আগ্রহ দেখে অভিভূত হয়েছিলাম। এই টুর্নামেন্টের উত্তেজনা ছড়িয়ে পরেছিল সমগ্র দেশে। দেশের নামীদামী ক্রিকেটার এখানে খেলেছে।
টুর্নামেন্টের মাঝপথেই মাত্র দুই সপ্তাহে রাতদিন পরিশ্রম করে খেলার মাঠটির পাশে পুকুর ও নাল জমি খনন করে প্রায় ত্রিশ হাজার স্কয়ার ফিট আয়তন বৃদ্ধি করেছিলাম।
উল্লেখ্য এই খেলার মাঠটি বর্তমান জায়গায় পৌছানোর পিছনে অবদান রয়েছে সাবেক উপজেলা নির্বাহী অফিসার সোনারগাঁ ও বর্তমান মাননীয় মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল হক স্যারসহ, বর্তমান ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়ের পিএস আবু নাসের ভূঞাসহ অনেক প্রাক্তন উপজেলা নির্বাহী অফিসারের। যারা পাশেই অবস্থিত একটি কোম্পানির কালো থাবা থেকে খেলার মাঠটি সংরক্ষণের জন্য জনগন ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে বিভিন্ন সময় মানববন্ধন করেছেন।
নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা ও সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের প্রচেষ্টায় এ বরাদ্দ পাওয়া যায়। ফলে শেখ রাসেল স্টীডিয়ামে নতুন উদ্যমে কাজ শুরু হবে।

আপনার মতামত কমেন্টস করুন