সোনারগাঁও সরকারি কলেজের সুর্বণ জয়ন্তী আগামী ২৯ ফেব্রুয়ারি

0
1005

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁও নিউজ :

নারায়ণগঞ্জের সোনারগাঁও সরকারি কলেজের ৫০বছর র্পূতি উপলক্ষে সুর্বণ জয়ন্তী পালন করা হবে। আগামী ২৯ ফেব্রুয়ারি এ অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয়েছে। এ অনুষ্ঠানের স্পন্সর করবেন ইউএস বাংলা গ্রুপ। কলেজের এ সূর্বণ জয়ন্তী পালন উপলক্ষে এক প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার বিকেলে এ সভায় অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হয় এবং রেজিষ্টেশনের শেষ তারিখ আগামী ১০ফেব্রুয়ারি

সভায় আরো সিদ্ধান্ত হয় রেজিষ্টেশনের সকল শিক্ষার্থীদের ছবি সম্বলিত একটি স্মরনকিা প্রকাশ করা হবে। অনুষ্ঠানে র্বতমান শিক্ষার্থীদের রেজিষ্টেশনের ফি র্ধায করা হয়েছে ৫০০ টাকা এবং প্রাক্তন শিক্ষার্থীদের ২০০০ টাকা স্থলে র্বতমানে ১০০০ টাকা ফি নেয়া হবে।

কলেজের অধ্যক্ষের রুমে অনুষ্ঠিত সভায় কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপুর সভাপতিত্বে উপস্থতি ছিলেন সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খাঁন, সোনারগাঁও সরকারি কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মো: মনির হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, , মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমটিরি সাবেক সহ-সম্পাদক সগীর আহমেদ, আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল নিলু, সোনারগাঁও সরকারি কলেজের সাবেক ভিপি সাইফুল ইসলাম বাবু , রফিকুল হায়দার বাবু প্রমুখ।

 

আপনার মতামত কমেন্টস করুন