সোনারগাঁও সরকারি বিশ্ব বিদ্যালয় কলেজের ৫০ বছর পূর্তি উৎসবের প্রস্তুতি সভা

0
455

 

নিজস্ব প্রতিবেদক,  সোনারগাঁও নিউজ :

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সোনারগাঁও সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের ৫০ বছর পূর্তি উৎসব উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে কলেজে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী ১৫ ফেব্রুয়ারী ৫০ বছর পূর্তি উৎসব পালন করার সম্ভাব্য তারিখ নির্ধারন করা হয়েছে। এ তারিখকে সামনে রেখে সকল কাজ সম্পন্ন করার আহবান জানানো হয়।

ইতিমধ্যে রেজিষ্ট্রেশন শুরু হয়ে গেছে,প্রায় ৫ শতাধিক প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীর রেজিষ্ট্রেশন হয়েছে। এখনো কলেজের যে সকল প্রাক্তন ও নতুন ছাত্র ছাত্রী রেজিষ্ট্রেশন করেননি তাদেরকে আগামী ২৫ জানুয়ারির মধ্যে রেজিষ্ট্রেশন করার অনুরোধ জানানো হয়েছে।
৫০ বছর পূর্তি অনুষ্টানটি উৎসবমূখর পরিবেশে দু’দিন ব্যাপী অনুষ্ঠিত হবে। উল্লেখ্য,অনুষ্ঠানে র‍্যালী, আলোচনা, স্মৃতি চারণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন রয়েছে।

প্রস্তুতি সভায় সোনারগাঁও সরকারী কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম।  মাহফুজুর রহমান কালাম বলেন, দলমত নির্বিশেষে প্রাক্তন এবং বর্তমান সকল শিক্ষার্থীরা রেজিষ্টেশন করার সুযোগ পাবে। তিনি বলেন ৫০ বছর পূর্তি অনুষ্ঠানটি সফলতার সহিত অনুষ্ঠিত হলে শিক্ষা প্রতিষ্ঠানের সচলতাসহ শিক্ষার্থীদের মনে এক নতুন দিগন্তের জন্ম দিবে বলে আমার বিশ্বাস।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা  মোঃআশরাফুজ্জামান, আজিজুল ইসলাম মুকুল,সোনারগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার,যুগ্ম  সাধারণ সম্পাদক  ও সোনারগাঁও নিউজের সম্পাদক হাসান মাহমুদ রিপন,সাংবাদিক মাজহারুল ইসলামসহ কলেজের শিক্ষক  ও কলেজ শাখার ছাত্রলীগ নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত কমেন্টস করুন